ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

অর্থমন্ত্রীর আসনে আবদুল মোমেন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩, ২৫ নভেম্বর ২০১৮

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সিলেট-১ আসনে প্রার্থী ঘোষণা করা হয়েছে। রোববার দুপুরে দেশের অন্যান্য আসনগুলোর সঙ্গে সিলেট-১ আসনেও প্রার্থী ঘোষণা করা হয়।    

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থীদের তালিকা রোববার অনানুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। এতে ২৩০ আসনের জন্য মনোনয়ন ঘোষণা করা হয়।

এই আসন থেকে এবার অর্থমন্ত্রীর ছোট ভাই জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেনকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

জানা গেছে, সিলেট বিভাগের ১৯টি আসনের মধ্যে ১০টিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ছয়টি আসনের মধ্যে তিনটিতে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

সিলেট-১ আসনে (সদর-সিটি কর্পোরেশন) দলীয় মনোনয়ন পান এ কে আবদুল মোমেন, সিলেট-৩ আসনে (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেট-৪ আসনে (জৈন্তাপুর-গোয়াইনঘাট-ফেঞ্চুগঞ্জ) ইমরান আহমদ, সিলেট-৬ আসনে (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) নূরুল ইসলাম নাহিদ।

এছাড়া সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসন ও সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা হয়নি। বর্তমানে এ দুটি আসনে জাতীয় পার্টির এমপি রয়েছেন। ধারণা করা হচ্ছে- আসন দুটি জাতীয় পার্টির প্রার্থীরা পাবেন।

এসি  

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি